October 8, 2024, 8:55 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৮ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

একি বললেন রাধিকা!

একি বললেন রাধিকা!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঋতু¯্রাব নিয়ে ভারতে এখনও গোপনীয়তা মেনে চলা হয়। অনেক সময়েই স্বাস্থ্যের সঙ্গে আপোশ করেন মহিলারা। শুধু গ্রামের মহিলারাই নন, শহুরে জীবনযাপনে অভ্যস্ত, এমনকি সেলিব্রিটিদেরও এই বিশেষ সময় নানা বিধিনিষেধ মেনে চলতে হয়। কিন্তু ঋতু¯্রাব নিয়ে বলিউডের অভিনেত্রী রাধিকা আপ্তের অভিজ্ঞতা একেবারেই অন্যরকম। সম্প্রতি মুক্তি প্রতীক্ষিত ‘প্যাডম্যান’ ছবির একটি গানের রিলিজ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন এই অভিনেত্রী। সেখানে গিয়ে তিনি বলেন, আমার মা-বাবা দু’জনেই চিকিৎসক।

আমাকে আগেই জানানো হয়েছিল পিরিয়ডের কথা। যেদিন প্রথম আমার পিরিয়ড হলো, সেদিন মা পার্টি দিয়েছিলেন। একটি ঘড়ি উপহারও দিয়েছিলেন মা। আমি খুব কেঁদেছিলাম। রাধিকা আরও বলেন, স্যানিটরি প্যাড কিনতে অস্বস্তি হতো। এক দিন ঠিক করলাম সব লজ্জা কাটাব। দোকানে ঢুকে জোরে বললাম, হুইসপারের একটা প্যাকেট দিন তো। এরপর থেকে আর লজ্জা পাইনি। ঋতু¯্রাব এই সমস্যাকে নিয়েই মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমার ও রাধিকা আপ্তের আগামি ছবি ‘প্যাডম্যান’। সোমন কাপুরও অভিনয় করেছেন ‘প্যাডম্যান’-এ। এটি একটি কমেডি ড্রামা। তামিলনাড়-র বাসিন্দা অরুণাচল মুরুগানাথমের জীবন নিয়ে গড়ে উঠেছে ছবিটি। পরিচালক আর বাল্কির ‘প্যাডম্যান’ মুক্তি পাওয়ার কথা নতুন বছরের ২৬শে জানুয়ারি।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর